নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
বিআরটিসি বাসের টেন্ডার বিরোধের জেরে হাটহাজারীর যুবক খুন, আটক ১

বিআরটিসি বাসের টেন্ডার বিরোধের জেরে হাটহাজারীর যুবক খুন, আটক ১

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রাম নগরীর বালুচরা বিআরটিসি বাসের টেন্ডার বিরোধের জের ধরে হাটহাজারীর যুবক আবদুল হামিদ রুবেল কে (৩২) উপর্যুপরি ১৫টি ছুরিকাঘাতে হত্যা মামলার অন্যতম প্রধান আসামী মোঃ শাহাদৎ হোসেন রোকন(৩০) কে আটক করল র‌্যাব-৭।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শনিবার (১৯ মার্চ) রাতে তাকে আটক করা হয়।

র্যাব ৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার তাকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

উল্লেখ্য, গত ২৫ ফেব্রুয়ারী রাতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের নতুনপাড়াস্থ বালুচরার বিআরটিসি বাস ডিপোতে দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত আবদুল হামিদ রুবেল (৩২) চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২৬ ফেব্রুয়ারী মারা গেছেন।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

নিহত রুবেল হাটহাজারী উপজেলার ১২নং চিকনদন্ডী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের ইউসুফ কোম্পানির বাড়ির মৃত আবদুল কাদেরের পুত্র এবং তিন সন্তানের জনক।

বিজ্ঞাপন

নিহত রুবেলের পরিবার জানান, গত শুক্রবার রাতে তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তার ঠিকাদারী ব্যবসায়িক অংশীদার। তার সাথে রুবেলের দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। ধারনা করা হচ্ছে এই বিরোধের জের ধরে তার উপর হামলায়এই খুনের ঘটনা ঘটতে পারে। গত শুক্রবার দিবাগত রাতে তাকে তার পরিচিত কিছু লোক তাকে তার বাড়ি এলাকা থেকে ডেকে নতুন পাড়া বাজারে নিয়ে যায়। সেখানে রুবেলকে এলোপাতাড়ি মারধর করে ছুরিকাহত করে। তাকে ছুরিকাহত করার পর দুর্বৃত্তরা পালিয়ে যায়। উপস্থিত লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার দিবাগত রাতে রুবেল নামে এই ঠিকাদারের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

চিকনদন্ডী ইউনিয়নের চেয়ারম্যান হাসানুজ্জামান বাচ্চু বলেন, গত শুক্রবার দিবাগত রাতে রুবেলের পরিচিত কিছু লোক বাড়ি এলাকা থেকে তাকে ডেকে নতুন পাড়া বাজারে নিয়ে যায়। সেখানে রুবেলকে এলোপাতাড়ি মারধর করে ছুরিকাহত করে। তাকে ছুরিকাহত করার পর দুর্বৃত্তরা পালিয়ে যায়। উপস্থিত লোকজন আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার দিবাগত রাতে রুবেল নামে এই ঠিকাদারের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com